জীবন হোক ছন্দময়

Breaking

৩২ জিবি মেমোরি কার্ড

মাত্র ৩৬২ টাকা

ব্লুটুথ এয়ার ফোন

মাত্র ১৬০ টাকা

সেলফি স্টিক

মাত্র ১৬০ টাকা

সেলফি স্টিক

মাত্র ১১০ টাকা

M3 Smart Watch

মাত্র ৩৫০ টাকা

M4 Smart Watch

মাত্র ৪৫০ টাকা

বিবাহ বার্ষিকীর শুভেচ্ছা এসএমএস

"বিবাহ বার্ষিকীর শুভেচ্ছা এসএমএস "

স্বামী-স্ত্রীর জন্য বিবাহ বার্ষিকীর শুভেচ্ছা বার্তা


২১. ধন্যবাদ আমার জীবনের সবচেয়ে গভীর দুঃখগুলো তোমার ভালবাসা দিয়ে ভুলিয়ে দেওয়ার জন্যে।
শুভ বিবাহ বার্ষিকী



২২. বাড়ি তৈরী হওয়ার পর ইট-কাঠের একটা কাঠামো থাকে, হৃদয়ের বন্ধন ও ভালবাসায় সেই কাঠামোটি যথার্থ বাড়ি হয়ে ওঠে। তুমি কোনো কিছু ছাড়া তখনি থাকতে পারবে যখন তোমার কাছে বাঁচার অন্য কোনো সাধন থাকবে।
শুভ বিবাহবার্ষিকী



২৩. বছর গেল গড়িয়ে, সময় গেল পেরিয়ে। চলছে ঘুরে সময়-চাকা বছর বছর সঙ্গে থাকা।
শুভ বিবাহবার্ষিকী



২৪. মন বলত, এমন কাউকে বিবাহ করো না যাকে নিয়ে তুমি থাকতে চাও। বরং এমন কাউকে বিবাহ করো যাকে ছাড়া তুমি থাকতে পারবে না। আমি ভাগ্যবান যে আমি তোমাকে পেয়েছি।
শুভ বিবাহবার্ষিকী



২৫. রাঙামাটির দেশের মেয়ে, ছাদনাতলায় দেখা, তোমায় দেখেই নতুন করে আবার ভাবতে শেখা। তোমার চোখেই পথ হারানো, তোমার মধুর হাসি, অচিনপুরের রাজকুমারী তোমায় ভালোবাসি।।
শুভ বিবাহবার্ষিকী সোনা




২৬. শুভ বিবাহবার্ষিকী সোনা। আমাদের বিবাহ বার্ষিকীতে আমি তোমার থেকে একটা উপহার চাই। কথা দাও আমায় যে- তুমি চিরকাল আমায় এভাবেই ভালবাসবে। আর কিছুই চাই না আমি...



২৭. সেই দিনটি কি কখনও ভোলার যেদিন আমাদের বিয়ে হয়েছিল? তুমি আমার ভালবাসা হয়ে এলে যেদিন, সেদিন থেকেই খুশির স্রোত বয়েছিল। তোমার ভালবাসা আর ভাবনায় আজ আমরা দুজন সুখী হয়েছি, তোমার হাসিই আজ জীবন আমার। আমার সৌভাগ্য আমি তোমায় পেয়েছি।
শুভ বিবাহবার্ষিকী...



২৮. সেক্সপিয়ারের মতে এ দুনিয়াটা একটা নাট্যমঞ্চ আর আমরা বিভিন্ন সময় বিভিন্ন চরিত্রে অভিনয় করি। তাই যদি হয়ে থাকে তবে আমার জীবনের সবচেয়ে মূল্যবান চরিত্র হল তোমার স্ত্রী হওয়া। এবং জীবন আমার কাছে গর্ব করার জন্যে যা দিয়েছে তা হল তোমার সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হার সৌভাগ্য।
শুভ বিবাহবার্ষিকী



২৯. হয়তো আমাদের তেমন কিছুই নেই। কিন্তু তোমার ভালোবাসাই আমার খুশী থাকার জন্যে যথেষ্ঠ। আমায় এতটা ভালবাসার জন্যে Thank You...
শুভ বিবাহবার্ষিকী





আরও কিছু বিবাহ বার্ষিকী এসএমএস
1 2 3 4 5

No comments:

Post a Comment

আপনার মতামত জানান...