জীবন হোক ছন্দময়

Breaking

৩২ জিবি মেমোরি কার্ড

মাত্র ৩৬২ টাকা

ব্লুটুথ এয়ার ফোন

মাত্র ১৬০ টাকা

সেলফি স্টিক

মাত্র ১৬০ টাকা

সেলফি স্টিক

মাত্র ১১০ টাকা

M3 Smart Watch

মাত্র ৩৫০ টাকা

M4 Smart Watch

মাত্র ৪৫০ টাকা

LOVE SMS BANGLA-15 (ভালবাসার বাংলা এসএমএস-১৫)

31) তোমার এক চোখেতে রোদেলা আকাশ অন্য চোখে ছায়া তোমার জন্য বুকের ভেতর বাড়ছে শুধু মায়া হৃদয় জুড়ে তোমার জন্য স্বপ্ন রাশি রাশি আমার চেয়ে তোমায় আমি অনেক বেশি ভালবাসি ।

32) তোমাকে ধরে রাখার ক্ষমতা আমার নেই –--কিন্তু,তোমাকে ভালোবাসার ক্ষমতা আমার আছে। -–-কথা দিতে পারি,"সারাজীবন তোমায় একই ভাবে ভালোবাসতে পারবো"। --–যদি কখনো চলে যাও, "আমার ভালোবাসার সীমানা পেরিয়ে" -–-তবে মনে রেখো, "এমন একজনকে তুমি হারিয়েছো" -–––-

33) আকাশের মতো বিশাল সাগরের মতো উদার সূর্যের মতো আলোকিত রাতের আকাশের মিটি মিটি তারার ও জুৎস্নার আলোয় পুলকিত হউক তোমার মন। শিশির ভেজা ফুলের সৌরভে সুভাশিত হউক তোমার জীবন।

34) ভালোবাসা হল রংধনুর মত রংধনু যেমন সাত রং ছাড়া পরিপূর্ন হয়না তেমনি...... বিশ্বাস,অভিমান,স্বপ্ন,আশা,রাগ,দুঃখ,আবেগ ছাড়া ভালোবাসাও পরিপূর্ন হয়না।

35) যাকে ভালবাসবে তাকে কখনো দূরে ঠেলে দিতে নেই। কারন তোমার দূরত্বের সুযোগ অন্য কেউ নিতে পারে। জানি তুমি ব্যস্ত কিন্তু শত ব্যস্ততার মাঝেও তোমার প্রিয় মানুষটির একটু খবর নাও। কারন সবকিছু সহ্য করা গেলেও প্রিয়জনের দেওয়া অবহেলা সহ্য করা যায় না। তাই যাকে সত্যি ভালোবাস তাকে হারিয়ে যেতে দিও না।

36) Gf বা Bf থাকা মানেই ভালোবাসা না ... কিন্তু.. জীবনে এমন একজন থাকা যার প্রতি আপনার অন্ধ বিশ্বাস আছে আপনি যদি তাকে সর্বোচ্চ পরিমাণ কষ্ট দেন তবুও সে আপনার হাত ধরে রাখবে আর বলবে " আমি আছি, আমি ছিলাম আর আমি সব সময় তোমারি থাকবো .... এটাই ভালোবাসা এটাই জীবন..........

37) ভালোবাসা হচ্ছে একটি অজানা । অজান্তেই একটি মন একজন কে ভালোবেসে ফেলে । সে বুঝতেই পারেনা কখন সে যে তাকে ভালোবেস ফেলেছে !

38) "" যখন তুমি আমাকে বললে ক্ষনিকের জন্য হলেও তুমি আমাকে একটু সুখ দাও""। ""তখন আমার জন্য হৃদয়ে জমে থাকা সুখ থেকে তোমাকে বন্চিত করতে পারলাম না""। ""জড়িয়ে ধরে তোমার চিবুকে একটা " # kiss" দিলাম""। ""R সে সময় তুমি আমার হৃদয়ের গহীন কোনের সুখ নিদ্রায় ঘুমিয়ে গেলে""।""আমি পারলাম না তোমার সে ঘুম থেকে জাগ্রত করতে""।""কিন্তুু সেই নরপিশাচ মানুষ গুলি তোমাকে আর ঘুমোতে দিলনা আমার বুকের গহীন কোনে""।

39) আজ হয়তো তুমি অন্য কারো বুকে মাথা রেখে সুখের স্বপ্ন বুনছ, আর আমি তোমার আর আমার ভেঙ্গে যাওয়া স্বপ্ন গুলো বুকের ভিতর পুষছি। আমি এখনও পারিনি, তোমার মত করে ভুলে যেতে আমাদের স্বপ্ন গুলো। পারিনি ভুলে যেতে"তুমি নামের সেই অতিত টাকে"। জানিনা কোনো দিন পারবো কিনা। এখন তোমার কথা ভাবতে গেলে বুকের মাঝে কেমন যেন করে উঠে। একটা অজানা কষ্ট আমাকে কিছুটা সময়ের জন্য নীরব করিয়ে দেয়। তবুও চাই ভালো থেকো তুমি, অন্য কারও বুকেই সুখে থাকো। আমি না হয় তোমার সুখ গুলো দেখে বেঁচে থাকবো জীবনের বাকি দিন গুলো। তবুও তোমার মত মিথ্যে করে অন্য কাউকে নাই বা বললাম ভালোবাসি তোমায়....

40) যদি জোনাকি হতাম তোমার কাছে উড়ে যেতাম মিটি মিটি করে জ্বলতাম তোমার চারপাশে নীরবে বসতাম তোমার কাছে আলতো করে তোমায় ছুয়ে দিতাম রাঙ্গিয়ে দিতাম মন আর কানে কানে বলতাম তোমায় ভালবাসি ভীষন

No comments:

Post a Comment

আপনার মতামত জানান...