Top SMS

বিবাহ বার্ষিকীর শুভেচ্ছা বার্তা

 বিবাহ বার্ষিকীর শুভেচ্ছা বার্তা

(স্বামী বা স্ত্রীর জন্য বাছাইকৃত বিবাহবার্ষিকীর শুভেচ্ছা SMS)



১. যদি তুমি আমায় জিজ্ঞেস কর যে আমি এখনও তোমায় আগের মতন ভালবাসি কিনা; আমি বলব, হ্যাঁ সোনা। যতই সময় যাক, কিম্বা বয়স বাড়ুক, শেষ দিন অবধিও ভালবাসব তোমায় তুমি আমার চির নতুনা।

শুভ বিবাহবার্ষিকী



২. যদি আমাদের আগে দেখা না হয়ে আগামীকাল হত, তবে আমি আবার তোমায় আমার মন দিয়ে বসতাম। কারণ আমরা পরষ্পরের পরিপূরক।

শুভ বিবাহবার্ষিকী



৩. যেমন ভাবে আমরা একসাথে সব সমস্যার সমাধান করতে করতে আমরা এগিয়ে চলছি তেমন ভাবেই যেন চিরটাকাল যেন আমরা এভাবেই এগিয়ে চলি।

 শুভ বিবাহবার্ষিকী



৪. যখন আমরা একসাথে নতুন জীবন শুরু করেছিলাম, আমরা পরস্পরের কাছে ছিলাম অজানা। কিন্তু আজ আমরা পরস্পরের বেস্ট ফ্রেন্ড যারা একসাথে জীবনের অনেক ভালো সময় কাটিয়ে এসেছি। কামনা করি আমরা যেন চিরকাল এমন একসাথে থাকতে পারি। লাভ ইউ।

শুভ বিবাহবার্ষিকী সোনা



৫. জীবনের আমায় দেওয়া সব চেয়ে দামী উপহার হল তোমার স্ত্রী হওয়ার সৌভাগ্য পাওয়া। সেই দামী মুহূর্তটার আজ এক বছর সম্পূর্ণ হল যখন আমরা পরস্পরের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলাম।

শুভ বিবাহবার্ষিকী



৬. জীবন আমাকে হয়ত আরও অনেক কারণ দিয়েছে খুশি থাকার। কিন্তু আমি সব থেকে খুশি কারণ জীবন আমাকে তোমার মতন একট উপহার দিয়েছে।

শুভ বিবাহবার্ষিকী



৭. চিরকাল এমন ভাবেই আমার হাতটা শক্ত করে ধরে রেখো। তাহলেই আমরা আমাদের সামনে আসা সব বাঁধা-বিপত্তি ঠেলে এগিয়ে যেতে পারবো আরো অনেক বছর।

শুভ বিবাহবার্ষিকী



৮. একটি বাড়ি তৈরী হয় ইঁট, বালি সিমেন্ট দিয়ে। কিনতু সেটি প্রকৃত অর্থে বাড়ি হয়ে ওঠে হৃদয়ের পরশে। আমার বাড়িকে Home Sweet Home করে তোলার জন্যে ধন্যবাদ।

শুভ বিবাহবার্ষিকী



৯. আমি সেই দিনটা কখনো ভুলবো না যেদিন আমি তোমার সাথে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলাম। কারণ সেই দিন থেকে আমি বুঝতে পেরেছিলাম কারো জন্যে চিন্তা কাকে বলে। কাউকে বারবার দেখার ইচ্ছা হওয়া কাকে বলে। বুঝতে পেরেছিলাম যে- কাউকে ভালবাসা কাকে বলে।

 শুভ বিবাহবার্ষিকী সোনা



১০. আমার সবটুকু ভালবাসা তোমার জন্যে বিনামূল্যে। তোমায় জানাই শুভ বিবাহবার্ষিকীর অনেক অনেক শুভেচ্ছা।




1
2
3
4
5

No comments