Top SMS

ভালোবাসার বাংলা এসএমএসঃ পর্ব-০৩


২১. কাউকে ভালবাসা হয়ত খুব সহজ, কিন্তু তাকে ভুলে যাওয়া খুব কষ্টের। ভালবাসা যত সহজ ভুলে যাওয়া তার চেয়ে অধিক কঠিন।



২২. কেন তুমি কাছে এলে.অল্পদিনে ভুলে গেলে বুঝিনি আগে এমন হবে আমায় শুধু কষ্ট দিবে এটাই কী ছিলো তোমার চাওয়া আমায় শুধু কষ্ট দেওয়া



২৩. তাকে ভালোবাসো যে তোমার হাত সারাজীবন ধরে রাখবে।তাকে বিশ্বাস করো যে তোমার বিশ্বাসের মর্যাদাদেবে।তবে আগে তাকে পরিক্ষা করে দেখ সে আসলে তোমার কিনা।



২৪. একটু ভালোবাসা দিবি? যে ভালোবাসায় থাকবে না কোন দুঃখ, থাকবে না না পাওয়ার যন্ত্রনা. থাকবে না মায়া কাঁন্না, থাকবে শুধু সীমাহীন অনুভূতি, যেই অনুভূতি কে সাথি করে কাটিয়ে দিবো সারাটা জীবন।



২৫. ফুল দিয়ে পুজা হয়,পাতা দিয়ে নয়।মন দিয়ে প্রেম হয়, রুপ দিয়ে নয়।তাই তো কাজী নজরুল কয়-ভালবেসে এগিয়ে যাও নেই কোনো ভয়, একদিন হবেই ভালবাসার জয়।



২৬. ফুল দিয়ে পুজা হয়,পাতা দিয়ে নয়।মন দিয়ে প্রেম হয়, রুপ দিয়ে নয়।তাই তো কাজী নজরুল কয়-ভালবেসে এগিয়ে যাও নেই কোনো ভয়, একদিন হবেই ভালবাসার জয়।



২৭. লাল গোলাপের পাপড়ি দিয়ে লিখবো তোমার নাম, হাজার পাখির সুরদিয়ে গাইবো তোমার গান, তুমি আমার জান,তুমি আমাৱ আশা, তোমার জন্য রইল আমার অশেষ ভালোবাসা।



২৮. স্বপ্নের শিকরে তুমি আছ দাড়িয়ে, ভালবাসার আদরে ফুল ফুটেছে পাথরে, হৃদয়ের সংসদে তুমি পাবে সিংহাসন, সেই আসনে বসিয়ে ভালবাসবো সারাজীবন।



২৯. যার মনটা পাথরের মতো শক্ত, জীবনে তাকেই ভালোবাসো। কারণ সেই পাথরে যদি একবার ফুল ফোটাতে পারো, তবে সেই ফুল শুধু তোমাকেই সুবাশ দিবে, আর কাউকে নয়। 



৩০. যদি এমন কাউকে পেতাম যে আমাকে অন্তর দিয়ে ভালবাসবে যার সব ভালবাসা আমায় গিরে থাকবে.তবে আমি এই পৃথিবীর বিনিময়েও তাকে হারিয়ে যেতে দিতাম না


No comments